বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ট্রেন থেকে পড়ে দুই যুবকের মৃত্যু

ট্রেন থেকে পড়ে দুই যুবকের মৃত্যু

জগন্নাথপুর নিউজ ডেস্ক::চট্টগ্রামের মিরসরাই উপজেলার মাস্তাননগর এলাকায় আধা ঘণ্টার ব্যবধানে দুটি ট্রেন থেকে পড়ে গিয়ে দুই যুবক নিহত হয়েছেন।
তারা হলেন- হাসান বেপারি ও মো. মানিক। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী।
রেলওয়ে (জিআরপি) থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া জানান, রোববার রাতে চট্টগ্রামমুখী ট্রেন কর্ণফুলী ও চাঁদপুর থেকে আসা সাগরিকা ট্রেন থেকে চার যাত্রী পড়ে যান। তারা ট্রেনের দরজায় বসেছিলেন। রেলওয়ের পিলারের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান বলে প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে।
যাত্রী হাসান বেপারি ও মো. মানিক ঘটনাস্থলেই মারা যান। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রেলওয়ে থানা জানায়, সোমবার সকালে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সুত্র যুগান্তর

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com