রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জগন্নাথপুরে প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার: প্রেমের ফাঁদে ফেলে সাত লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

জগন্নাথপুরে প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার: প্রেমের ফাঁদে ফেলে সাত লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

নিজস্বপ্রতিবেদক : অজ্ঞাত ফোনকলে বন্ধুত্বের ফাঁদে ফেলে প্রতারণার মাধ্যমে ৭ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে নিঃস্ব করে এমন সঙ্ঘবদ্ধ আন্তঃজেলা প্রতারক চক্রকে সনাক্ত করেছে জগন্নাথপুর থানা পুলিশ।
বুধবার মধ্যরাতে ও বৃহস্পতিবার ভোরে
বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের নারী পূরুষের  ৫ সদস্য কে গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতার কৃতদের বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। জানাযায়, সিলেটের জনৈক ব্যবসায়ী  জাহিদুল ইসলাম (৪৯) এর কাছে অজ্ঞাত মোবাইল ফোন  নম্বর থেকে কল আসলে কথাবার্তার মাধ্যমে সম্পর্ক তৈরি করে একটি সঙ্ঘবদ্ধ অপরাধী চক্র। তারা কম দামে ডলার বিক্রির প্রলোভন দেখিয়ে কৌশলে চেতনা নাশক খাইয়ে  বাইরে ডলার আর ভেতরে সাদা কাগজের বান্ডেল বুঝিয়ে দিয়ে সাড়ে সাত লক্ষ টাকা হাতিয়ে নিলে তিনি বাদী হয়ে জগন্নাথপুর থানায় অজ্ঞাতনামা ৫/৬ জন ব্যক্তিদের অভিযুক্ত করে এজাহার দায়ের  করেন।এরই প্রেক্ষিতে অজ্ঞাতনামা ৫/৬ জন আসামীর বিরুদ্ধে জগন্নাথপুর থানারমামলানং-০৬তারিখ-২২/১১/২০২৩ ধারা : ৪০৬/৪২০/৩২৮/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়।
জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব সুভাশীষ ধর এবং জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মিজানুর রহমান এর  নির্দেশনায় ও সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) জিন্নাতুল ইসলাম তালুকদার এর নেতৃত্বে জগন্নাথপুর ও কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পাঁচজন আসামি গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিরা হলেন ১। রাজু মিয়া (৫০), পিতা-মৃত ময়না মিয়া, সাং- কেশবপুর, থানা- জগন্নাথপুর, জেলা- সুনামগঞ্জ, ২। আবুল মিয়া (৫০), পিতা-মৃত রহিম উদ্দিন, সাং- ফেরীরচর, থানা- মোহনগঞ্জ, জেলা- নেত্রকোনা, ৩। সমলা বেগম (৪০), স্বামী- মুহিত মিয়া, পিতা- মকতুল হোসেন,  সাং- ইসহাকপুর, থানা- জগন্নাথপুর, জেলা- সুনামগঞ্জ, বর্তমান সাং- থানা বাজার, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট, ৪। আনারকলি (৩০), স্বামী- বাক্কার মিয়া উরফে  আবু বকর, পিতা- বাচ্চু মিয়া, স্থায়ী সাং- ডোহাজোড়া, থানা- মিঠামইন, জেলা- কিশোরগঞ্জ, বর্তমান সাং- টুকেরবাজার, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট, ৫। নেছাফুল বেগম (৬০), স্বামী-মৃত আমির উদ্দিন, পিতা-মৃত লাল মিয়া, স্থায়ী সাং- ইসহাকপুর, বর্তমান সাং- হবিবনগর, থানা- জগন্নাথপুর, জেলা- সুনামগঞ্জ।
এ এসপি জগন্নাথপুর সার্কেল সুভাশিষ ধর জানান, সংঘবদ্ধ প্রতারক চক্র প্রেমের ফাঁদে ফেলে ওই ব্যাক্তির নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।
গ্রেফতার কৃতদের  নিকট হতে নগদ অর্থ সহ মামলার বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com