রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সুনামগঞ্জ ৩ আসনের কেন্দ্র গুলোতে  ভোটের সরঞ্জাম ও ব্যালট পেপার পাটানো হয়েছে

সুনামগঞ্জ ৩ আসনের কেন্দ্র গুলোতে  ভোটের সরঞ্জাম ও ব্যালট পেপার পাটানো হয়েছে

নিজস্বপ্রতিবেদক :দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনের সকল প্রস্তুতি শেষে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে ভোটের সরঞ্জাম।
শনিবার এ আসনের জগন্নাথপুর উপজেলার ৮৯ টি কেন্দ্রে  ভোটের অন্যান্য সরঞ্জাম গেলেও ব্যালট পেপার আজ রোববার সকালে পাটানো হয়। তবে যাতায়াত সুবিধা না থাকায় ২২ টি কেন্দ্রে গতকাল ব্যালেট পেপার পাঠানো হয়েছে।
নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ ৩ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৪ হাজার ৬৫৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৩ হাজার ৭২৮ জন, মহিলা ভোটার ১ লাখ ৭০ হাজার ৯২১ জন ও হিজরা ভোটার ৪ জন। মোট ভোট কেন্দ্র ১৪৫ টি।
এরমধ্যে জগন্নাথপুর উপজেলায় একটি পৌরসভা ও আটটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১ হাজার ৮৭০ জন। পুরুষ ভোটার ১ লাখ ১ হাজার ৩২২ জন, মহিলা ভোটার ১ লাখ ৫৪৬ জন ও হিজরা ভোটার ২ জন। মোট ভোট কেন্দ্র ৮৯টি এবং মোট ভোট কক্ষ ৪১৮ টি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, প্রতিটি কেন্দ্রে অস্ত্রধারী ২ জন পুলিশ ও ২ জন আনসারসহ মোট ১৪ জন আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত করা হয়েছে।
নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-বশিরুল ইসলাম বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সেই সাথে প্রয়োজনীয় সংখ্যক  আইনশৃংঙ্খ বাহিনী মাঠে মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com