শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জগন্নাথপুরের কৃতি সন্তান মাওলানা বদিউজ্জামান আর নেই

জগন্নাথপুরের কৃতি সন্তান মাওলানা বদিউজ্জামান আর নেই

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ খেলাফত মজলিশের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের বাসিন্দা বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা মোঃ বদিউজ্জামান বুধবার রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

(ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি র্দীঘদিন ধরে কঠিন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে স্থানীয় অলৈতলী কাতিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় হাজার হাজার মানুষ অংশগ্রহন করেন, নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ছেলে হাফেজ মোঃ মইনুল ইসলাম, পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এসময় কবর জিয়ারত শেষে মহান আল্লাহপাকের দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এদিকে মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, মাওলানা বদিউজ্জামান ১৯৯৬ সালে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে মিনার মার্কা নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করেন। তিনি র্দীঘদিন যাবত খেলাফত মজলিতের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। রাজনীতির পাশাপাশি তিনি সমাজের উন্নয়নে কাজ করে গেছেন। তিনি ইসলামী আন্দোলনের সক্রিয় নেতা ছিলেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম, এ মান্নান,এম.পি, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, জগন্নাথপুরের প্রবীন রাজনীতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহিনুর পাশা চৌধুরী এডভোকেট, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন,উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার, জগন্নাথপুর পৌরসভার মেযর আলহাজ্ব আব্দুল মনাফ,সবেক মেয়র মোঃ আক্তার হোসেন, সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রশিদ, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক কবির আহমদ, জামাতে ইসলামী জগন্নাথপুর উপজেলা আমীর মাওলানা লুৎফর রহমান শাহনুর, সেক্রেটারি মাওলানা দরস উদ্দিন,জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা,জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়,সাধারন সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু,সহ-সম্পাদক অমিত দেব,সদস্য মাসুম আহমদ ও আলী আহমদসহ বিভিন্ন রাজনীতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com