বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

শ্রীমঙ্গলে প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

শ্রীমঙ্গলে প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

 

জগন্নাথপুর নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রশ্নফাঁসকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল শহর ও শহরতলীর বিভিন্ন এলাকা থেকে এদের আটক করা হয়।
আটককৃতরা হলো- উপজেলার বিরাহিমপুর এলাকার মো. শওকত হোসেন (১৯), মোঃ সৌরভ হোসেন (২১), শ্যামলী আবাসিক এলাকার মো. আব্দুল কাদির (১৭) ও মুসলিম বাগ এলাকার মো. হৃদয় মিয়া (১৭) ।
শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল শ্রীমঙ্গল শহরতলীর বিরাইমপুর বাবলা স্কুল রোড থেকে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ৪ সদস্যকে আটক করে। এ সময় র‌্যাব সদস্যরা এদের কাছ থেকে ৬৯ টি স্ক্রিনশট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯ টি সিমকার্ড ও ৪ টি মেমোরি কার্ড উদ্ধার করেছে । উদ্ধারকৃত স্ক্রিনশট ও মোবাইল ফোনসহ আটককৃতদের বুধবার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৯ এর সহকারী পরিচালক মিডিয়া নাহিদ হাসান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীক্ষার প্রশ্ন ফাঁস এবং রেজাল্ট পাল্টে দেয়ার কথা বলে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। এমন অভিযোগের ভিত্তিতেই তাদের আটক করা হয়।।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com