সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৬

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৬

জগন্নাথপুর নিউজ ডেস্ক::
মৌলভীবাজারে অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন, সদর উপজেলার গাঁও শেরপুর গ্রামের জাহাঙ্গীর তালুকদার (৩৮), আবদুল গণির মেয়ে শাজনা বেগম (২৮), আবদুল গণির ছেলে নাহিদ (২৬), খালিশপুর গ্রামের মোশায়েদ মিয়ার ছেলে সাইফ আহমদ (১২), লায়েছ মিয়া (৩০) গ্রাম, তাজপুর ও করিমপুর গ্রামের প্রাইভেটকারচালক শাহাদাৎ তালুকদার (২৪)। আহতরা হলেন, আহতরা হলেন ইয়াছমিন বেগম, নুরুন নাহার, নুরজাহান ও মোস্তাক আহমদ।

শনিবার সন্ধ্যা ৭টায় জেলার মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে নাদামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে জেলাজুড়ে শোকের মাতম বিরাজ করছে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেটকারটি মৌলভীবাজার থেকে শেরপুর যাওয়ার পথে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের নাদামপুর এলাকার উদয়ন কেজি অ্যান্ড হাইস্কুলের পাশে পৌঁছামাত্র মৌলভীবাজারগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন মারা যান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল নিয়ে আসার পথে আরও চারজন মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
মৌলভীবাজার মডেল থানার ওসি সুহেল আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com