সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান- আওয়ামীলীগ শাসনামলে মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন হয়েছে

জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান- আওয়ামীলীগ শাসনামলে মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন হয়েছে

জগন্নাথপুর নিউজ ডেস্ক::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, বর্তমান সরকারের শাসনামলে মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন হয়েছে। মানুষের অর্থনৈতিক ক্রয়ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। দারিদ্রতার অভিশাপ থেকে জাতি মুক্তি পেয়েছে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। আগামীতে ক্ষমতায় গেলে একটি উন্নত রাষ্ট্রের মর্যাদা পাবে। তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি মহল অপপ্রচারে মেতে উঠেছে। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে নৌকার পক্ষে থাকার জন্য তিনি জনগনের প্রতি আহ্বান জানান। তিনি নিজেও নৌকা নিয়ে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করে বলেন,অপপ্রচারে বিভ্রান্ত হবে না, নৌকা নিয়েই নির্বাচন করব।
প্রতিমন্ত্রী শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হতদরিদ্র আনসার সদস্যদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন এর পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দে,প্রতিমন্ত্রীর ছেলে শাহাদাৎ মান্নান, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী, পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোহাম্মাদ আলী, আনসার ভিডিপি সদস্য শিউলি বেগম প্রমুখ।
পরে ত্রাণ মন্ত্রনালয়ের উদ্যাগে হতদরিদ্র ৫ শতাধিক আনসার সদস্যদের মধ্যে ৫ কেজি চাল,১ কেজি ডাল,৫লিটার তৈল,এক প্যাকেট মোমবাতি ও এক প্যাকেট দেয়াশলাই দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com