রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

দেশে সব ধর্মের মানুষ সমান সুবিধা পাচ্ছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

দেশে সব ধর্মের মানুষ সমান সুবিধা পাচ্ছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশে সব ধর্ম-বর্ণের মানুষ সমান সুবিধা পাচ্ছে, সবার উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার।এই সরকার সন্ত্রাসী, হানাহানিতে বিশ্বাসী নয়, এই সরকার দেশের উন্নয়ন ও শান্তিতে বিশ্বাসী। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর শেখ হাসিনার নেতৃত্বে আমরা সার্বিক উন্নয়ন প্রচেষ্টা চালিয়েছি, এই দেশে শান্তি যেন বজায় থাকে। সন্ত্রাস জঙ্গিবাদ অর্থ্যাৎ সাম্প্রদায়িকতার বিষবাষ্প যেন ছড়াতে না পারে, অসাম্প্রদায়িক চেতনায় যেন বাংলাদেশ গড়ে ওঠে। আর প্রত্যেকটি ধর্মের মানুষ তার ধর্ম যেন স্বাধীনভাবে উদযাপন করতে পারে এবং একটা সুন্দর পরিবেশে যেন এই ধর্ম পালন করতে পারে। আমরা সবসময় এটাই চেষ্টা করি, সেটা হিন্দু ধর্ম হোক, খ্রিস্টান ধর্ম হোক, বৌদ্ধ ধর্ম হোক বা আমাদের ইসলাম ধর্ম হোক; প্রত্যেকটা উৎসব যেন একটা আনন্দমুখর পরিবেশে উদযাপিত হোক।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা সবাই এই দেশেরই মানুষ। এই দেশেরই সন্তান। এই দেশ আমাদের সকলের মহান মুক্তিযুদ্ধে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছি। শহীদের রক্ত তো কোন বাধা মানেনি। কে মুসলমান, কে হিন্দু, কে খ্রিস্টান, কে বৌদ্ধ, সেটা দেখেনি। সেই রক্ত একাকার হয়ে গেছে লাখো শহীদের রক্তের বিনিময়ে আমরা এই স্বাধীনতা অর্জন করেছি। আমরা জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা এই দেশ স্বাধীন করেছি। আমাদের মহান মুক্তিযুদ্ধে সকল ধর্ম বর্ণের মানুষ এক হয়ে মুক্তিযুদ্ধ করেছি। কাজই এই দেশ সকল ধর্মের মানুষের জন্য। এখানে সুন্দরভাবে বসবাস করা, প্রত্যেকেরই আর্থসামাজিক উন্নতি, সেটাই আওয়ামীলীগ সরকারের লক্ষ্য।

মন্ত্রী হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ২টা পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২১টি পূজা মন্ডপের ১৫টি পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি উপরোক্ত কথা গুলো বলেন,

পরিদর্শনে প্রতিমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, আসাদুর রহমান আসাদ, জিএম সাজ্জাদুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতির সভাপতি রিপন তালুকদার, সাধারণ সম্পাদক নুর আলম, যুবলীগ নেতা বিমল দাস, কেশব দে, ইউপি সদস্য রঞ্জিত সূত্রধর, ইউপিস সদস্য আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আল-মাহমুদ সুহেল, জাহিদুল ইসলাম সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com