শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

আওয়ামীলীগ জনগনের সেবক হিসেবে দেশ পরিচালনা করেছে-প্রতিমন্ত্রী মান্নান

আওয়ামীলীগ জনগনের সেবক হিসেবে দেশ পরিচালনা করেছে-প্রতিমন্ত্রী মান্নান

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ আসনের সদস্য সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামীলীগ সরকার শাসক নয় জনগনের সেবক হিসেবে গত ১০ বছর ধরে সরকার পরিচালনা করে গেছে। আগামীতে জনগনের ভোটে নির্বাচিত হয়ে মানুষের কল্যাণে আরো কাজ করতে চায়। তিনি বলেন, কিছু মানুষ ভোটের মাধ্যমে নয় ক্ষমতায় যেতে চায় অন্য উপায়ে। আমরা জনগনের ভোটাধিকার নিশ্চিতের মাধ্যমে জনসেবা করতে চাই তাই আগামী নির্বাচনে আপনার কাছে নৌকায় ভোট চাইতে এসেছি। তিনি বলেন,শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি। প্রতিমন্ত্রী এম এ মান্নান শনিবার  উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮৮ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে নতুন চারতলা ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু মিয়ার সভাপতিত্বে ও সাংবাদিক অমিত দেব ও জহিরুল ইসলাম লাল মিয়ার যৌথ সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক লীনা খানম।
সভায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,সহ-সভাপতি আনহার মিয়া,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পৌরসভার প্যানেল মেয়র সফিকুল হক, কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না,আওয়ামীলীগ নেতা নুরুল হক প্রমুখ পরে বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষকবৃন্দ প্রধান অতিথিকে ক্রেষ্ট প্রদান করেন। দুপুরে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে কৃষি প্রনোদনা কর্মসূচীর উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। ইউএনও মাহফুজুল আলম মাসুম এর সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক প্রমুখ সভায় ৪৯৫ জন কৃষকদের মধ্যে কৃষি প্রনোদনা হিসেবে বীজসরবরাহ প্রদান করা হয়।

বিকেলে তিনি পাইলগাঁও ইউনিয়নের অলইতলি,কাতিয়া,নতুন কসবা ও পূর্ব জালালপুর গ্রামে ৬ কোটি টাকা ব্যয়ে ১২০০ পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করে পল্লীগঞ্জ বাজারে জনসভায় বক্তব্য রাখেন। পাইলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুন্দর আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সাবেক পিপি এডভোকেট শফিকুল আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা ওয়াজিবুর রহমান,স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল খালিক, স্থানীয় যুবক এসএম কিবরিয়া প্রমুখ। সভায় বিএনপি অঙ্গসহযোগী সংগঠনের কয়েকজন নেতা আওয়ামীলীগে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com