বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

ককটেল বানাতে গিয়ে ঝলসে গেল ছাত্রলীগ নেতার হাত!

ককটেল বানাতে গিয়ে ঝলসে গেল ছাত্রলীগ নেতার হাত!

জগন্নাথপুর নিউজ ডেস্ক:
ছাত্রলীগ নেতা সীমান্ত মহাজন ককটেল বানাতে গিয়ে চট্টগ্রামের এক ছাত্রলীগ নেতার হাত ঝলসে গেছে। ঘটনার পরপরই তিনি আত্মগোপনে চলে গেছেন। আহত সীমান্ত মহাজন (১৮) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের (একাংশ) উপ অর্থ সম্পাদক। সীমান্ত ওই এলাকার উজ্জ্বল মহাজনের ছেলে ও ফতেয়াবাদ কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণির ছাত্র। ফতেয়াবাদ কলেজের দক্ষিণ-পশ্চিমে নরেশ চন্দ্র মল্লিক প্রকাশ দূর্গাপাড়া এলাকায় শনিবার দুপুরে ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে ওই দিন রাতে হাটহাজারী মডেল থানার উপপরিদর্শক রুহুল আমিন ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় ছাত্রলীগ নেতার বসতঘর তালাবদ্ধ থাকায় পুলিশ কাউকে খোঁজে পায়নি। এছাড়া রোববার গোয়েন্দা সংস্থার কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে। তবে সীমান্ত মহাজনের পরিবারের দাবি জমিজমা সংক্রান্ত বিরোধ তথা পূর্ব শত্রুতার জের ধরে তাদের পার্শ্ববর্তী লোকজন গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মিথ্যা তথ্য দিচ্ছে। সরেজমিনে ঘটনাস্থলে গেলে সীমান্ত মহাজনের বাবা উজ্জ্বল মহাজন এ ধরণের কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেন। তিনি জানান, সীমান্তকে সদাই (বাজার) করার জন্য অজ্ঞাত স্থানে পাঠিয়েছেন তিনি। এছাড়া তিনি হাটহাজারী মডেল থানার এক উপ-পরিদর্শকের নাম উল্লেখ করে অভিযোগ করেন, ওই পুলিশ কর্মকর্তা তার প্রতিপক্ষ থেকে উৎকোচ (টাকা খেয়ে) নিয়ে অহেতুক তার বাড়িতে এসেছিলেন। প্রায় মিনিট দশেক নানা ধরনের অসম্পূর্ণ ও অগোছালো তথ্য দেয়ার এক পর্যায়ে ছাত্রলীগ নেতার বাবা উজ্জ্বল মহাজন যুগান্তরকে জানান, তার ছেলে সীমান্ত বাজি ফোটাতে গিয়ে একটু হাত পুড়ে গেছে। এ সময় তার ছেলের পরিচিত চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ কমিটির এক সদস্যের সঙ্গে মোবাইলফোনে কথা বলার পরামর্শ দেন। পরবর্তীতে এ ব্যাপারে জানতে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ কমিটির সদস্য গাজী আক্কাসের সঙ্গে সরেজমিনে দেখা করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।
তিনি জানান, নগরীর মেহেদীবাগ মেক্স হাসপাতালে চিকিৎসাধীর রয়েছেন আহত ওই ছাত্রলীগ নেতা। তবে গাজী আক্কাস দাবি করেন, ককটেল নয়; বাজি বিস্ফোরণে তার হাতের দুটি আঙুল ঝলসে গেছে। এ সময় তিনি তার মোবাইল ফোন থেকে সীমান্ত মহাজনের সঙ্গে কথা বলতে বলেন। পরে মোবাইলফোনে আহত ছাত্রলীগ নেতা সীমান্ত মহাজন বলেন, দুর্গাপূজার সময় ঘরে রাখা নষ্ট বাজি হঠাৎ আমার হাতে ফোটে গেলে আমি হাতে একটু ব্যাথা পেয়েছি। তবে হাটহাজারীতে কর্মরত ঘটনাস্থল পরিদর্শন করা গোয়েন্দা সংস্থার এক সদস্য নাম না প্রকাশের শর্তে যুগান্তরকে জানান, ছাত্রলীগ নেতা সীমান্ত মহাজন ককটেল বানাতে গিয়ে বিস্ফোরণ ঘটলে তার হাত ঝলসে যায়। তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তবে রোববার বিকাল সাড়ে ৪টার দিকে আহত সীমান্ত মহাজনকে মেক্স হাসপাতাল থেকে অন্যত্র অজ্ঞাত স্থালে সরিয়ে নেয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com