শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

মাদক নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এই ‘যুদ্ধ’ চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদক নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এই ‘যুদ্ধ’ চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

জগন্নাথপুুর নিউজ ডেস্ক :: সারা দেশে মাদকের বিরুদ্ধে চলমান অভিযান সফল করতে সরকার সর্বাত্মক চেষ্টা নিয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদক নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এই ‘যুদ্ধ’ চলবে। ঈদ সামনে রেখে  আজ সচিবালয়ে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি মনে করি, আমরা অল আউট যুদ্ধে নেমেছি। এ যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী চলতি মাসে মাদকবিরোধী অভিযান শুরুর পর প্রতি রাতেই বহু মানুষ বন্দুকযুদ্ধে নিহত হচ্ছে। ১৯শে মে রাত থেকে গত নয় দিনেই মৃত্যু হয়েছে অন্তত ৭৯ জনের।

কতদিন এই অভিযান চলবে  জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যে পর্যন্ত আমরা নিয়ন্ত্রণ করতে না পারবো, সেই পর্যন্ত অভিযান চলবে। নির্দিষ্ট সময়সীমা এটার মধ্যে নেই। তিনি বলেন, আমরা সব ধরনের চেষ্টা নেব। কোনো চেষ্টাই ফাইনাল নয়। যা করলে আমরা মনে করি ভালো হবে, আমরা সেখানেই যাবো। বৈঠকের বিষয়ে মন্ত্রী বলেন, ঈদযাত্রার সময় সড়কে চাপ সহনীয় রাখতে ১২, ১৩ ও ১৪ই জুন পোশাক কারখানার শ্রমিকদের পর্যায়ক্রমে ছুটি দিতে বলা হয়েছে। এছাড়া ৭ই জুনের মধ্যে বেতন এবং ১০ই জুনের মধ্যে উৎসব ভাতা দিতে গার্মেন্ট মালিকদের অনুরোধ করা হয়েছে। ঈদের আগে মহাসড়কে যানজট নিরসনে কাঁচপুর ও চন্দ্রায় পুলিশের কন্ট্রোল রুম থাকবে বলেও জানান মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com