শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

জগন্নাথপুরে মহিলা কলেজ ও মেডিকেল ট্রেনিং স্কুল প্রতিষ্ঠা হবে- পরিকল্পনামন্ত্রী 

জগন্নাথপুরে মহিলা কলেজ ও মেডিকেল ট্রেনিং স্কুল প্রতিষ্ঠা হবে- পরিকল্পনামন্ত্রী 

নিজস্বপ্রতিবেদক : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার।  এর সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় জগন্নাথপুর ও শান্তিগঞ্জে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে৷ আগামী ৭ তারিখের নির্বাচনে  আওয়ামী লীগ  ফের ক্ষমতায় গেলে জগন্নাথপুরে মহিলা কলেজ ও মেডিকেল ট্রেনিং স্কুল প্রতিষ্ঠা করা হবে।
তিনি মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে জগন্নাথপুর উপজেলা শাখা দলিল লেখক সমিতি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের লক্ষ্য গ্রাম ও শহরের মধ্যে সুষম উন্নয়ন করা, যা অতীতে কোনো সরকার পারেনি। ইতোপূর্বে জগন্নাথপুরে  সিলেট বিভাগের দীর্ঘতম রানীগঞ্জ সেতু নির্মিত হয়েছে। এছাড়া ৩০০ কোটি টাকা ব্যয়ে জগন্নাথপুরে  কৃষি ইন্সটিটিউট প্রতিষ্ঠা হচ্ছে। এছাড়াও জগন্নাথপুর-শান্তিগঞ্জে যোগাযোগ ব্যবস্থাসহ নানাবিধ উন্নয়ন হয়েছে ।
মন্ত্রী বলেন,  আওয়ামী লীগ সরকার ১৫ বছরের  শাসনামলে গ্রাম ও শহরের উন্নয়নে পার্থক্য ছিলনা, দু’ জায়গায়  দেদারসে উন্নয়ন হয়েছে । আর তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কারণে।
দলিল লেখক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি বশির আহমদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল কাশেম।
বক্তব্য রাখেন- জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু মিয়া,  উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান আবুল হোসেন লালন, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুল কাইউম, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বজলুর রশীদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com