শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে

 

জগন্নাথপুর নিউজ ডেস্ক ::
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন হাই কমিশনে নিজের পাসপোর্ট জমা দেয়ার ব্যপারে পররাষ্ট্র প্রতিমন্ত্রী যে উড়ো অবান্তর কথা বলেছেন তার জন্য আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী। আজ সোমবার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে তিনি একথা বলেন। রিজভী আহমেদ বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীকে খুশি করতে এবং নিজের মন্ত্রীত্ব টেকানোর জন্যই একথা বলেছেন। যদি তারেক জিয়া তার পাসপোর্ট বাংলাদেশি লন্ডন হাইকমিশনে জমা দিয়ে থাকেন তাহলে তা প্রদর্শন করুন।
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন মুক্তিযোদ্ধা। স্বাধীনতার ঘোষক। কিন্তু আওয়ামী লীগ নেতারা মুক্তিযুদ্ধে অংশ নেননি।
তারা মুক্তিযুদ্ধে অংশগ্রহন না করতে পারার অনুসূচনা থেকে জিয়াউর ররহমানকে সহ্য করতে পারেন না। তাই নানাভাবে জিয়া পরিবারের উপর মিথ্যা কালিমা লেপন করে যাচ্ছে। এসময় তিনি বলেন, জিয়া পরিবারের কেউ বিদেশে থাকেন না। বিদেশে কারো কিছু নেই। তারেক রহমান চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান করছেন। অন্যদিকে
প্রধানমন্ত্রীর ভাগনি টিউলিপ নিজেকে বৃটিশ বলে পরিচয় দিতেই পছন্দ করেন। এমনকি নিজ পুত্র জয়ও বিদেশিকে বিয়ে করেছেন।
ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন-ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, আতাউর রহমান ঢালী, সহ সাংগঠনিক সম্পাদক এড. আবদুস সালাম, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ আমিনুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com