রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

জগন্নাথপুরে জনসভায় বক্তারা “আগামী নির্বাচনে ডনকে নৌকা দিন”

জগন্নাথপুরে জনসভায় বক্তারা “আগামী নির্বাচনে ডনকে নৌকা দিন”

স্টাফ রিপোর্টার :: 
সুনামগঞ্জের জগন্নাথপুরে আওয়ামীলীগের ডন বলয়ের নেতাকর্মীদের উদ্যোগে ঈদ পূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি পরে বিরাট জনসভায় রূপ নেয়। সভায় বক্তারা আগামী নির্বাচনে আজিজুস সামাদ ডনকে নৌকা প্রতীকে প্রার্থী হিসাবে নির্বাচন করার জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।

বৃহস্পতিবার বিকালে জগন্নাথপুর সদর বাজারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ আবদুস সামাদ আজাদের পুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও সুনামগঞ্জ ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ ডন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়া ও দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আবদুল হেকিম। জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ আবদুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কলকলিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হাসিম, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান চৌধুরী সুফি মিয়া, পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, দক্ষিণ সুনামগঞ্জের সাবেক পাগলা বাজার ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, সাবেক পাথারিয়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান আবদুল গফুর, জগন্নাথপুর উপজেলার আ.লীগ নেতা শাহিদুল ইসলাম বকুল, আবদুল কাদির, শাহিন তালুকদার, পৌর কাউন্সিলর আবাব মিয়া, জগন্নাথপুর বাজার সেক্রেটারী জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, হোসাইন আহমদ টিটু, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, পৌর ছাত্রলীগ নেতা মিঠুন দেব ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাইফুর রহমান সোহাগ প্রমূখ।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়ে বক্তারা বলেন, আপনি দয়া করে এবারের নির্বাচনে সামাদ পুত্র ডনকে নৌকা দিন। আমরা আপনার কাছে নৌকা ভিক্ষা চাই। আপনি ডনকে নৌকা দিলে আমরা আপনাকে এ আসন উপহার দেব।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আজিজুস সামাদ ডন বলেন, বাংলাদেশের অস্থিত্ব ও শেখ হাসিনার নাম এক সুতোয় গাঁথা। দেশের অস্থিত্ব রক্ষায় আবারো আ.লীগ সরকারকে নির্বাচিত করতে হবে। তিনি বলেন, সুনামগঞ্জ ৩ নির্বাচনী আসনে আ.লীগের নেতৃত্ব সংকট দেখা দিয়েছে। তা পূরণ করতে হবে। জনসাধারণ যাকে চায়, তাকে নৌকা দিয়ে মানুষের কাছে পাঠালে বিজয় নিশ্চিত হবে। তা না হলে ভরাডুবির আশঙ্কা রয়েছে। কারণ অত্র অঞ্চলের জনগণ এখন পরিবর্তন চায়। তাই জনগণের মনোভাব বুঝতে হবে।
এদিকে-সামাদ পুত্র আজিজুস সামাদ ডনের সর্মথনে জগন্নাথপুর বাজার জন সমুদ্রে পরিণত হয়েছে। সকাল থেকে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে খন্ডখন্ড মিছিল সহকারে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনতা সমাবেশে এসে যোগদান করেন। অনুষ্ঠান শুরুর পূর্বে পৌর শহরে এক বিরাট মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অনুষ্ঠানে এসে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com