বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪  জগন্নাথপুর পৌরশহরে ৫৫ দোকানঘর  ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!  

জগন্নাথপুরে কোমলমতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

জগন্নাথপুরে কোমলমতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে কোমলমতি শিশু শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। জানাগেছে, বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার বাউর কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাউর কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সফল সভাপতি নুরুজ্জামানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দাসের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি আফিজ উল্লাহ ও স্থানীয় মসজিদের ইমাম মাওলানা ইয়াহইয়া প্রমূখ। এ সময় এলাকার গণ্যমান্য লোকজন ও সংবর্ধিত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com