শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

ফিলিস্তিনে পরিকল্পিত হত্যাযজ্ঞ চালাচ্ছে ইসরাইল: ইরান

ফিলিস্তিনে পরিকল্পিত হত্যাযজ্ঞ চালাচ্ছে ইসরাইল: ইরান

আন্তর্জাতিক নিউজ ডেস্ক ::

 

ফিলিস্তিনকে বিশ্ব মানচিত্র থেকে মুছে দিতে সেখানে ইসরাইল পরিকল্পিত হত্যাযজ্ঞ চালাচ্ছে বলে দাবি করেছে ইরান।

ইহুদিবাদী ইসরাইলের কাছে আরও ভয়াবহ সমরাস্ত্র বিক্রির যে সিদ্ধান্ত আমেরিকা নিয়েছে, তার বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়া জানিয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ জাভেদ জারিফ রোববার এ কথা বলেন। খবর তাসনিম নিউজের।

তিনি নিজের অফিসিয়াল টুইটার পেজে দেওয়া এক পোস্টে গাজা উপত্যকায় ইসরাইলি হামলার কিছু ধ্বংসলীলার ছবি প্রকাশ করে নিজের ওই প্রতিক্রিয়া জানান।

জারিফ বলেন, আমেরিকার অস্ত্র ও বোমা নিরপরাধ ফিলিস্তিনিদের ওপর বৃষ্টির মতো বর্ষণ হচ্ছে। তার ওপর মার্কিন সরকার আরও ৭৩ কোটি ৫০ লাখ ডলার মূল্যের ‘নিখুঁত’ ক্ষেপণাস্ত্র তেলআবিবকে দিচ্ছে, যাতে ইসরাইল আরও বেশি করে ফিলিস্তিনি শিশুকে নিখুঁতভাবে হত্যা করতে পারে।

জারিফ আরও লিখেছেন, একই সময়ে মার্কিন সরকার জাতিসংঘ নিরাপত্তা পরিষদ থেকে ইসরাইলের বিরুদ্ধে নিন্দা প্রস্তাবটিও পাস হতে দিচ্ছে না।

ইরানের পররাষ্ট্রমন্ত্রী আরও লিখেছেন, বিশ্ববাসী ইসরাইল ও তার সমর্থকদের কদার্য চেহারা চিনে রাখছে।

মার্কিন কংগ্রেসের একাধিক সূত্রের বরাত দিয়ে ওয়াশিংটন পোস্ট ইসরাইলের কাছে আমেরিকার নতুন করে অস্ত্র বিক্রি করার খবর দেওয়ার পর জারিফ এ প্রতিক্রিয়া জানান।

মার্কিন দৈনিকটি সোমবার জানিয়েছে, গাজা উপত্যকায় নারকীয় তাণ্ডবের মধ্যেই ইহুদিবাদী ইসরাইলের কাছে নিখুঁতভাবে লক্ষ্যবস্তুতে হামলা চালাতে পারে এমন ৭৩ কোটি ৫০ লাখ ডলারের অস্ত্র বিক্রির বিষয়টি অনুমোদন করেছে আমেরিকা।

উদ্দিন হাসিম (৫০)এতিফুল মিয়া(৪০) আনু মিয়া (৩৮) উজ্জ্বল মিয়া (২৮) ।
অন্যান্যদের স্হানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন ও ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের সীমান্তে অবস্হিত মোহাম্মদগঞ্জ বাজারে জগন্নাথপুর উপজেলার কচুরকান্দি গ্রামের ফজিজুল ইসলাম ও ছাতক উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামের খালিছ মিয়ার মধ্যে সরকারি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি বিরোধীয় সরকারি জায়গায় জোরপূর্বক খালিছ মিয়ার লোকজন দোকান ঘর নির্মাণ করে। খবর পেয়ে সোমবার অবৈধ দোকানঘর পরিদর্শনে যান মীরপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা কৃষ্ণ কান্তি দাশ। তিনি ঘটনাস্হলে পৌঁছার আগেই দু পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন জানান, বিরোধীয় সরকারি জায়গা চিহ্নিত করতে আমি লিখিতভাবে জেলা প্রশাসকের নিকট আবেদন করি।যার প্রেক্ষিতে প্রশাসনের নির্দেশে ইউনিয়ন ভূমি কর্মকর্তা সরেজমিনে যান। তিনি বলেন, অবৈধভাবে সরকারি জায়গায় দোকানঘর নির্মাণ করা হয়েছে।
মীরপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা কৃষ্ণ কান্তি দাশ জানান,সরকারি জায়গায় অবৈধ দোকানঘর নির্মাণের খবর পেয়ে ঘটনাস্হলে রওনা হই।পৌঁছার আগেই সংঘর্ষের খবর পেয়ে ফিরে আসি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com