রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

শাবিতে ছুরিকাঘাতের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আটক ৪

শাবিতে ছুরিকাঘাতের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আটক ৪

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন নাঈমকে ছুরিকাঘাতের ঘটনায় ছাত্রলীগ নেতা আব্দর রশিদ রাসেলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাসেল শাবিপ্রবি ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক।

রোববার (২৫ মার্চ) দিনগত রাত ১২টার দিকে শহরের সুবিদবাজার এক্সেল টাওয়ারে অভিযান চালিয়ে রাসেলকে আটক করা হয়। এ সময় আটক করা হয় শাবিপ্রবি ছাত্রলীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক আজমল হোসেন। এছাড়া নাইমুর ও সুলতান নামের আরও দুই যুবককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে নগরীর সুবিদবাজারে এক্সেল টাওয়ারে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এসময় আটকদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

গত ২৫ মার্চ দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে অভ্যন্তরীণ বিরোধের জেরে ছুরিকাঘাতে আহত হন শাবিপ্রবির বন ও পরিবেশ বিভাগের মাস্টার্সের ছাত্র ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন নাঈম। এরপর থেকেই পলাতক ছিলেন আব্দুর রশিদ রাসেল।

র‌্যাবের উপ-অধিনায়ক মেজর জামসেদ হোসাইন  আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের সম্পর্কে বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com