শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

এইচএসসি’র ফল প্রকাশ, জগন্নাথপুর উপজেলায় একটিও জিপিএ-৫ আসেনি

এইচএসসি’র ফল প্রকাশ, জগন্নাথপুর উপজেলায় একটিও জিপিএ-৫ আসেনি

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে এবার এইচএসসি’তে আশানুরুপ ফলাফল করতে পারেনি শিক্ষার্থীরা, একটি প্রতিষ্ঠানেও জিপিএ-৫ আসেনি। এই ফলাফলে অভিভাবকরা সন্তুষ্ট হতে পারেননি। জিপিএ-৫ না আসলেও এবার কলেজের তুলনায় মাদ্রাসা প্রতিষ্ঠান এগিয়ে রয়েছে ফলাফলের দিক দিয়ে।

এ বছর এইচএসসি পরীক্ষায় জগন্নাথপুরে ৮টি কলেজ থেকে ১২৬৩ জন ছাত্র-ছাত্রী অংশ নেয়। এর মধ্যে কৃতকার্য হয়েছে ৭৩৫ জন। পাসের হার ৫৪.২৪। অন্যদিকে উপজেলা ৭টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে ৪২০ জন ছাত্র-ছাত্রী সমমানের পরীক্ষায় অংশ নেন। এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ৩৫৮ জন। পাসের হার ৮৫.২৪। তবে কলেজ কিংবা মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ আসেনি।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুখলেছুর রহমান জানান, ফলাফল আশানুরুপ হয় নি। আগামীতে ভাল ফলাফলের জন্য শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের আন্তরীকভাবে দায়িত্ব পালন করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com